ধোনিদের দলের দশজন করোনার আক্রান্ত

Feature Image

ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংসের দশ জনের মতো সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ভারতীয় জাতীয় দলের হয়ে খেলা একজন পেসার আছেন। এছাড়া কোচিং স্টাফ ও অন্যান্য সদস্যরাও আছেন। তবে তাদের কারও পরিচয় জানা যায়নি।

চেন্নাই সুপার কিংস গত ২১ আগস্ট সংযুক্ত আরব আমিরাত পৌঁছেছে। ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ করে তাদের শুক্রবার প্রথম অনুশীলনে নামার কথা ছিল। কিন্তু দলে করোনা হানা দেওয়ায় বর্ধিত করতে হলো তাদের কোয়ারেন্টাইনের সময়। আগামী ১ সেপ্টেম্বর তারা নতুন করে অনুশীলন শুরুর কথা জানিয়েছে। খবর-এনডিটিভি

করোনাকালে সুরক্ষা নীতি মেনে আয়োজন করা হচ্ছে আইপিএল। সকল ক্রিকেটার এবং দলের সঙ্গে থাকা সদস্যদের তাই সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে তিনবার করোনা পরীক্ষা দিতে হবে। এর মধ্যে আমিরাতে পৌঁছে প্রথম, তৃতীয় ও পঞ্চম দিন করোনা পরীক্ষা দিতে হবে ক্রিকেটারদের।

চেন্নাই সুপার কিংসের বেশ কিছু ক্রিকেটার সংযুক্ত আরব আমিরাতে পৌঁছানোর আগে চেন্নাইয়ে পাঁচদিনের একটি অনুশীলন সেশন করে। ওই সেশনে ছিলেন এমএস ধোনি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, দিপক চাহার, পিযুশ চাওয়া ও শার্দুল ঠাকুররা। তাদের সঙ্গে ছিলেন চেন্নাইয়ের বোলিং কোচ লাক্ষ্মিপতি বালাজি।

আরো খবর »