কলেজের মেধা তালিকায় শীর্ষে সানি লিওন!

Feature Image

এর আগে ভারতের উত্তর প্রদেশের বালিয়ার জেলার ভোটার তালিকায় বলিউড অভিনেত্রী সানি লিওনের ছবি জুড়ে দেওয়া হয়েছিল। এবার দেশটির একটি কলেজের মেধাতালিকায় আবারও উঠে এসেছে তার নাম!

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, পশ্চিমবঙ্গের কলকাতায় অবস্থিত আশুতোষ কলেজে এই ঘটনাটি ঘটে। এ নিয়ে দেখা দিয়েছে সর্বত্রই বিতর্ক। তবে এটি সানি লিওনের নজরে আসলে এই বিষয়টি মনে মনে খুব মজা পেয়েছেন তিনি।এক টুইট বার্তায় সানি লেখেন, ‘চল, পরবর্তী সেমিস্টারে কলেজে দেখা হবে!’

সানি লিওনের এই টুইটকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় মেতেছেন নেটিজেনরা। এর মাধ্যমে বর্তমান প্রজন্মের মধ্যে সানিকে নিয়ে যে যথেষ্ট উন্মাদনা রয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না!

আশুতোষ কলেজে ইংরেজি নিয়ে পড়াশোনা করবেন সানি লিওন। এ বছরই পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে অভাবনীয় নম্বর নিয়ে পাস করেছেন তিনি। প্রতিটি পরীক্ষায় পেয়েছেন একশ’তে একশ’। তাই স্বাভাবিকভাবেই দক্ষিণ কলকাতার ওই স্বনামধন্য কলেজে প্রকাশিত মেধাতালিকায় একেবারে শীর্ষে রয়েছে বলিউডের অভিনেত্রীর নাম।

এ ঘটনায় স্বাভাবিকভাবে অস্বস্তিতে পড়েছেন কলেজ কর্তৃপক্ষ। অবশ্য তারা অনিচ্ছাকৃত এই ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। আশুতোষ কলেজের উপাধ্যক্ষ জানান, ‘এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন।’

আরো খবর »