সুস্মিতা আনিস ও মিনারের ‘আবার বৃষ্টি হবে’

Feature Image

প্রকাশিত হলো কণ্ঠশিল্পী সুস্মিতা আনিস ও মিনার রহমানের গাওয়া প্রথম দ্বৈত গান ‘আবার বৃষ্টি হবে’। কথা লেখার পাশাপাশি এই গানের সুর করেছেন শিল্পী মিনার নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। ফ্লাইবট স্টুডিওর প্রোডাকশন ডিজাইনে গানের ভিডিও নির্মাণ করেছেন নাহিয়ান আহমেদ।

এতে তুলে ধরা হয়েছে করোনা মহামারিতে বিচ্ছিন্ন হয়ে পড়া দুই তরুণ-তরুণীর গল্প। এই শহরে যাদের প্রতিদিন দেখা হতো, গল্পকথায় কাটানো সময়ে রচিত হতো ভবিষ্যতের রূপরেখা, সেই তরুণ-তরুণী হঠাৎ করে ঘরবন্দি হয়ে পড়েছে। যে জন্য লকডাউনের পুরো সময় তাদের কাটছে স্মৃতিচারণ করে। এমন গল্প নিয়ে নির্মিত ভিডিওতে মডেল হয়েছেন সুনেরা বিনতে কামাল ও খায়রুল বাশার।

সম্প্রতি গানের ভিডিওটি সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে দর্শকের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এ আয়োজন নিয়ে সুস্মিতা আনিস বলেন, আপনজন থেকে দূরে থাকা কত কষ্টের তা এই গানের গল্পে তুলে ধরা হয়েছে।মিনার শুধু নন্দিত শিল্পীই নয়, পরীক্ষিত একজন গীতিকার ও সুরকার। তার কথা ও সুরে দ্বৈত গান গাওয়ার অভিজ্ঞতাও দারুণ। আশা করছি, গানটি অনেকের ভালো লাগবে। মিনারের কথায়, সমকালীন প্রেক্ষাপট নিয়ে গানটি তৈরি করা। ভিডিওতেও দর্শক চলমান বাস্তবতার চিত্র খুঁজে পাবেন; যা মনকে নাড়া দেবে বলেই আমার ধারণা।

আরো খবর »