সুয়ারেজকে তাড়াতেও ১৪ মিলিয়ন খরচা বার্সার

Feature Image

বার্সেলোনার সাম্রাজ্য ভেঙে পড়ার জো। ঠিকঠাক যাচ্ছে না কোন কিছুই। লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে চেয়েছেন। তাকে নিয়েই ব্যস্ত বোর্ড। তাই বলে সুয়ারেজকে নিয়েও কম অস্বস্তিতে নেই বার্সা। তাকে বার্সা ফেলতেও পারছে না, গিলতেও পারছে না।

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যান নতুন শুরুর আভাস দিয়েছেন। সেই নতুনত্বে দলে জায়গা হারাচ্ছেন লুইস সুয়ারেজ। বার্সা কোচ কোম্যান সেটা সুয়ারেজকে ফোনে জানিয়েও দিয়েছেন। কিন্তু উরুগুয়ে স্ট্রাইকারের সঙ্গে বার্সার আগামী মৌসুম পর্যন্ত চুক্তি আছে। সুয়ারেজ তাই ক্যাম্প ন্যুতে থাকতে চান। শুরু করতে চান অনুশীলন।

যদিও বার্সার স্রোর তার দিকে বইছে না। তাই বলে বার্সা তাকে সহজে ফেলতে পারছে না। কারণ সুয়ারেজের সঙ্গে চুক্তি বাতিল করলে ১৪ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিতে হবে বার্সার। আবার সুয়ারেজকে রাখলে দিতে হবে উচ্চমূল্যের বেতন। তিনি তাই বার্সার সিদ্ধান্তের অপেক্ষায় আছেন।

লুইস সুয়ারেজকে দলে নেওয়ার জন্য পাঁচটি ক্লাব আগ্রহী বলে জানা গেছে। এখন বার্সা যদি সুয়ারেজের সঙ্গে চুক্তি বাতিল করেন, তবে ফ্রি এজেন্টে দল ছাড়তে পারবেন সাবেক এই লিভারপুল স্ট্রাইকার। এর আগে জানা গিয়েছিল, সুয়ারেজের ভবিষ্যত মেসির সঙ্গে সম্পৃক্ত। মেসির ক্লাব ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা আসার পরই নির্ধারণ হতে পারে সুয়ারেজের ভবিষ্যত।

আরো খবর »