৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের নেতৃত্বে মাহবুব, নাসের, শান্তনু

Feature Image

৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে ডা. এইচ এম মাহবুব আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে ডা. আ ন ম নূরে আজম নাসের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এবং সর্বসম্মতিক্রমে ডা. শাফায়াত মুহাম্মদ শান্তনু মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন।

সহ-সভাপতি পদে ডা. নীহার রঞ্জন দাস, ডা. শিশির সিক্ত, ডা. সাকিব মাহমুদ নোবেল, ডা. তৌফিক আহমেদ, ডা. সুখরঞ্জন দাস, ডা. ইমরান খান চয়ন, ডা. শামীমা নাসরিন এবং কোষাধ্যক্ষ পদে ডা. জেড এ এম শাহরিয়ার খান প্রিন্স বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রাথমিক ধাপে ১৮টি পদে সরাসরি ভোটের মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত হবেন। পরে নির্বাচিতরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে একক প্রার্থী থাকায় নির্বাচন কমিশন যাচাই-বাছাইয়ের পর তাদের বিজয়ী ঘোষণা করেন। বাকি পদসমূহে একাধিক প্রার্থী থাকায় আগামী ৬ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নিয়মানুযায়ী ভোটগ্রহণ সম্পন্ন হবে এবং ৩৩তম বিসিএস স্বাস্থ্য ক্যাডারের প্রায় ৬৩০০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে প্রতিনিধি নির্বাচিত করবেন।

আরো খবর »