দেহরক্ষীর সঙ্গে প্রেম, বিয়ের কথাও ভাবছেন পামেলা!

Feature Image

‘বেওয়াচ’ তারকা হিসেবেই পামেলা অ্যান্ডারসনকে সবাই চেনেন। বিনোদন জগতের নামীদামি এই তারকা আবারও আলোচনায় এসেছেন প্রেমের কারণে।

এর আগে গুঞ্জন ছড়িয়েছিল, তিনি উইকিলিকসের প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের সঙ্গে প্রেমে মজেছেন। এবার জানা গেলো, পামেলা প্রেমে পড়েছেন তারই ব্যক্তিগত এক দেহরক্ষীর সঙ্গে। এমনকি বিয়ের কথাও ভাবছেন তারা।

ফক্স নিউজ জানায়, ৪০ বছরের এই দেহরক্ষী দু্ই বছর ধরে মডেল-অভিনেত্রীর নিরাপত্তার দায়িত্ব পালন করতেন। সূত্রের খবর, মার্চ থেকে শুরু হওয়া লকডাউনের পরই একসঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন পামেলা ও তার দেহরক্ষী। এর পর দু’জনই প্রেমে পড়ে যান। অভিনেত্রীর ঘনিষ্ট সূত্র জানায়, নতুন প্রেম নিয়ে ভীষণ সিরিয়াস পামেলা। বিয়ের কথাও ভাবছেন নতুন প্রেমিকের সঙ্গে।

প্রেমে পড়তে জুড়ি নেই পামেলার। জীবনে কতবার সম্পর্ক ভেঙেছেন, তার পর আবার নতুন সম্পর্ক গড়তেও ইয়ত্তা নেই ৫৩ বছর বয়সী পামেলা অ্যান্ডারসনের।

মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ ‘সি জে পার্কার’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে ওঠা পামেলা অ্যান্ডারসন টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে। ২০০৭ সালের অক্টোবরে রিকের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল পামেলার। কিন্তু মাত্র দুই মাস পর বিচ্ছেদের আবেদন করেন এ তারকা অভিনেত্রী। ২০০৮ সালের মার্চে কাগজে-কলমে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। রিকের আগে মার্কিন সংগীতশিল্পী ও ড্রামার টমি লি এবং মার্কিন গায়ক ও অভিনেতা কিড রককে বিয়ে করেছিলেন পামেলা।

আরো খবর »