জন্ম হোক যথা তথা, কর্ম হোক ভালো

Feature Image

জন্ম যেখানেই হোক না কেন কর্ম মানুষকে পরিচয় করিয়ে দেয় সবার কাছে। তারই প্রমান ফারজানা রহমান ইপ্সিতা। ইন্টারন্যাশনাল বিউটি ইন্ডাস্ট্রি এর পক্ষ থেকে ইন্টারন্যাশনাল এ্যাওয়ার্ড উইনিং মেকআপ আর্টিস্ট হিসেবে স্বীকৃতি পেয়েছেন বাংলাদেশের মেয়ে ফারজানা রহমান ইপ্সিতা। মেকআপ শেখার প্রতি আগ্রহ ও দৃঢ় মনোবল ইন্টারন্যাশনাল মেকআপ আর্টিস্ট হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে সুদূর বাংলাদেশ ছেড়ে আমেরিকার মাটিতে।

বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয় আই ইউ বি থেকে বি বি এ শেষ করার পর স্বামীর সাথে চলেযান আমেরিকাতে। পরবর্তীতে আমেরিকার এলিজাবেথ গ্রেড মেকআপ স্কুল থেকে মেকআপ ডিপ্লোমা করেন ইপ্সিতা। পরবর্তীতে বডি ও ইস্কিন কেয়ার ও পর্তুগীজ মেকআপ এর উপর কোর্স করেন তিনি।

এছাড়া ইপ্সিতার বাতিক্রম ও অসাধারণ কাজের জন্য আন্তর্জাতিক মানের অনেক জায়গাতে তার কাজ করার সুযোগ হয়। ইপ্সিতা তার মেকাপের সকল কাজ বাংলাদেশের মেকআপ ও বিউটি ইন্ডাস্ট্রি জগতে আগ্রহী শিক্ষার্থীদেরকে জানার ও শেখার সুযোগ করে দিতে চায়।

ফারজানা রহমান ইপ্সিতা তার কাজকে ভালবেসে এবং ভালো কাজ উপহার দিয়ে সকলের মনে জায়গা করে নিতে চায়। আরে তার কাজের মাধ্যমে সারাজীবন বাংলাদেশের মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকতে চায়।

আরো খবর »