কণ্ঠশিল্পী বিউটির দায়িত্ব নিলেন গাজীপুরের মেয়র

Feature Image

কক্সবাজারে কনসার্টে যাওয়ার পথে চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তরুণ কণ্ঠশিল্পী বিউটি খান। গত ১৩ মার্চ মিরসরাইয়ে উল্টো দিক থেকে একটি লরি এসে বিউটিদের বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এ ঘটনায় প্রাণ হারান দুই যন্ত্রশিল্পী হানিফ ও পার্থ গুহ। আরো আহত হন যন্ত্রশিল্পী পাপ্পু ও নন্দন। তবে বিউটি অল্পের জন্য রক্ষা পান।

বিউটির অবস্থা সংকটাপন্ন হওয়ায় দুর্ঘটনার পরদিনই চট্টগ্রাম থেকে ঢাকায় স্থানান্তর করা হয়। বর্তমানে বিউটি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। এ সংগীতশিল্পীর চিকিৎসা বিষয়ক যাবতীয় খরচের দায়িত্ব নিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

এমন তথ্য জানিয়েছেন উপস্থাপক ও বিজ্ঞাপন নির্মাতা আনজাম মাসুদ। বিষয়টির সমন্বয়ও করেছেন তিনি।

আনজাম মাসুদ বলেন, বিউটির স্বামীর সঙ্গে চিকিৎসাসংক্রান্ত বিষয়ে আমার নিয়মিত কথা হচ্ছে। আমরা বিষয়টি মেয়র মহোদয়ের কাছে উপস্থাপন করলে তিনি বিউটির চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে জানিয়েছেন।

সম্প্রতি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গাজীপুরে আয়োজিত একটি কনসার্টে এ ঘোষণাও দিয়েছেন মেয়র। ঘোষণার পর সেই কার্যক্রমও শুরু হয়েছে।

বিউটির স্বামী রাজীব বলেন, ‘মেয়র মহোদয় বিউটির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন বলে জানিয়েছেন। আনজাম ভাইয়ের মাধ্যমে বিষয়টির সমন্বয় হচ্ছে। তিনি সব সময় আমাদের খোঁজখবরও রাখছেন। আমরা মেয়র মহোদয়ের প্রতি এ জন্য কৃতজ্ঞ।

জানা যায়, দুর্ঘটনায় ডান হাত, ডান পা, বাঁ কাঁধ ও মুখে মারাত্মক আঘাত পেয়েছেন বিউটি। চিকিৎসক জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণ ও আঘাতের কারণে বিউটি শারীরিকভাবে অনেক দুর্বল হয়ে পড়েছেন। দুর্বলতা কাটিয়ে ওঠার পর অস্ত্রোপচারের মাধ্যমে তার পরবর্তী চিকিৎসা করা হবে। দুর্ঘটনার কয়েক দিন পর সেই লরিচালককে গ্রেপ্তারও করেছে পুলিশ।

আরো খবর »