যারা এত কথা বলছে তাদের অবদান কী, প্রশ্ন মাশরাফির

Feature Image

যারা এত কথা বলছে তাদের অবদান কী, প্রশ্ন মাশরাফিরসাকিব আল হাসানের পর ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিদের কর্মকাণ্ডে প্রকাশেই ক্ষোভ প্রকাশ করলেন দেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে আড্ডায় অংশ নিয়ে মাশরাফি বলেছেন, দেশের ক্রিকেট নিয়ে যে মানুষগুলো এখন কথা বলছে, ওদের অবদান কী?

এর আগে শনিবার দেশের একটি অনলাইন পোর্টালের লাইভে অংশ নিয়ে জাতীয় দলের সাবেক ক্রিকেটারদের কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তোলেন সাকিব আল হাসান।

জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেছেন, আমাদের এইচপি শেষ চার-পাঁচ বছরে কয়টা খেলোয়াড় তৈরি করেছে, আমি জানি না। ক্রিকেট বোর্ডে এখন অনেকেই আছেন, তারা এক সময় বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করেছেন। তারা আসলে (বোর্ডে) কী নিয়ে কাজ করছেন, আমি জানি না।

তার এই মন্তব্যের পর দেশের ক্রীড়াঙ্গনে সমালোচনার ঝড় উঠে। এরপরই বিস্ফোরক মন্তব্য করলেন মাশরাফি।

এদিকে মাশরাফি ও সাকিব আল হাসানের অনেক আগেই জাতীয় দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরা যুগান্তরকে দেয়া একান্ত সাক্ষাৎকারে এমন মন্তব্যই করেছিলেন।

শফিকুল হক হীরা বলেন, এখন যারা ক্রিকেট বোর্ডে আছে তারা নিজেদের লিজেন্ড ক্রিকেটার দাবি করে। তাদের মধ্যে এমন কয়জন আছে যারা টেস্টে উল্লেখ করার মতো অবদান রেখেছে! আপনি যদি টেস্টে অবদান রাখতে নাই পারেন তাহলে কিভাবে লিজেন্ড হলেন?

আরো খবর »