কালকিনিতে ১ কোটি ২০ লক্ষ টাকার রোজা ও ঈদ উপহার দিবেন এমপি গোলাপ

Feature Image

মাদারীপুর প্রতিনিধি

রোজা ও ঈদ উপলক্ষে মাদারীপুর-৩ আসনের জনগনের মধ্যে উপহার ১ কোটি ২০ লক্ষ টাকা প্রদান করা হবে। যাতে মানুষ রোজা ও ঈদ আনন্দের সাথে সুন্দর করে পালন করতে পারেন। মাদারীপুর-৩ আসনের ২৫হাজার ৪’শ ২৯জন অ-স্বচ্ছল জনগন এ সুবিধার আওতায় আসবে। পৌর সভা ও ইউনিয়নের মাধ্যমে তালিকা করে দ্রæত নগত টাকা তাদের হাতে পৌছে দেওয়া হবে।

আজ শনিবার দুপুরে কালকিনি উপজেলা প্রসাশন এর উদ্দ্যেগে ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর এর আয়োজনে (জুম মিটিং) ও কালকিনি উপজেলা র্নিবাহী অফিসার মোঃ মেহেদী হাসান এর সভা পতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা ও সম্পাদক,মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ৫’শ করে নগত টাকা রেজা উপলক্ষে কালকিনি পৌর সভা সহ ১৫টি ইউনিয়নের ৭’হাজার ৯’শ মানুষ পাবেন এবং ৪’শ৫০ টাকা করে ১৭’হাজার ৫’শ ২৯’জন পাবেন। এ সুবিধার আওতায় মোট ২৫’হাজার ৪’শ ২৯’জন মানুষ এ সামাজিক বেস্টুনির মধ্যে পড়বেন। তিনি আরো বলেন,মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার গনগনের মুখে হাসি ফুটাতে নিজ দপ্তর থেকে ঈদ উপলক্ষে নগত অর্থ উপহার প্রদান করবেন কেউ বাদ পড়বেন না ইনশাআল্লাহ। আপনারা সবাই দেশের জন্য ও মানবতার মা শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

আলোচনা সভায় আরো সংযুক্ত ছিলেন সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য তাহমিনা বেগম এমপি, কালকিনি উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মীর গোলাম ফারুক,কালকিনি পৌর সভার মেয়র এস এম হানিফ,প্রকল্প কর্মকর্তা মস্তফা কামাল,বিভিন্ন দপ্তরের কর্মর্কতা,১৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ,সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।

আরো খবর »