প্রীতি ইসলামের প্রতি বছর ইদ হয় সাধারন মানুষের সাথে

Feature Image

রাজধানী ঢাকার মানিক নগরের প্রীতি ইসলামের উদ্যোগে প্রীতি যুব কল্যাণ সংস্থার মাধ্যমে গরীব-অসহায় প্রতিবন্ধীদের মাঝে আজ ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২০০৩ সাল থেকে একজন অভিনেত্রী ও সাথে একজন উদ্যোক্তা প্রীতি ইসলাম মানবতার অনন্য উদাহরণ রেখে চলেছেন। সারা বছরি বিভিন্ন বিশেষ দিনে গরীব অসহায় মানুষদের জন্য খোলা থাকে মানবতার দরজা। এবছরও কোন ব্যাতিক্রম নেই, রমজানের শুরু থেকে প্রায় প্রতিদিনই গরীব অসহায় মানুষদের জন্য ইফতার অথবা সেহরির আয়োজন করেছেন। এবং সেটা নিজে মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দেয়।

উদ্যোক্তা প্রীতি ইসলাম বার্তা ডট টিভি কে বলেন, ‘২০২০ সালে আমার ক্যান্সার ধরা পরে। আল্লাহ রহমতে এ বছর ক্যান্সারের সাথে যুদ্ধ করে জয়ী হয়েছি। আমি দেশের বাইরে ছিলাম অনেক বছর। সেখানে থেকেও আমার গ্রামের বাড়িতে টাকা পাঠানো হতো গরীব অসহায় মানুষদের সাহায্য করার জন্য। দেশে ফিরে একটি পার্লারের দোকান দেয়া আর সাথে সরকার অনুমোদিত প্রীতি যুব কল্যাণ সংস্থার সৃষ্টি করা হয়। সংস্থাটি ২০১৯ সালে সরকার কর্তৃক অনুমোদন পায়।

আমার সংস্থাটিতে আমার সহকর্মী বন্ধু আছেন প্রায় ৪০ জনের মত। সকলের সহযোগিতা আর অনুপ্রেরণায় আজ আমি সফল ভাবে প্রায় ১০০জনের মত গরীব অসহায় প্রতিবন্ধীদের খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আমি খুব আনন্দিত।

এই কাজ করে নিজের মনের মাঝে এক ধরণের শান্তি অনুভব করি। আমি চাই আমার মনের এই শান্তি যেন আরো অনেক বছর ধরে রাখতে পারি গরীব অসহায় মানুষদের পাশে থেকে। সবাই আমার জন্য দোয়া করবেন।

আরো খবর »