উদ্যোগতা দের মিলনমেলা প্রিন্সেস গার্লস গুপের গেট টুগেদার পার্টি অনুষ্ঠিত

Feature Image

৪ জুন ২০২১ ধানমন্ডির অভিজাত বাফেট রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেলো নারী উদ্যোগতা দের মিলনমেলা প্রিন্সেস গার্লস গুপের গেট টুগেদার পার্টি।

লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি কে প্রধান অতিথি করে নারী উদ্যোক্তা ও বিউটি বিউটি ব্লগার ইউনিক ট্রেন্ড বায় আখি সাখির স্বত্বাধিকারী আখি সাখি তার ফেসবুক পেজ ও গ্রুপ মেম্বারদের নিয়ে “লিজান গ্রুপ প্রেজেন্ট প্রিন্সেস গার্লস ১ম গেট টুগেদার ২১” শিরোনামে একটি গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলেন ।

অনুষ্ঠানটি সু-সম্পন্ন করার জন্য জনপ্রিয় কিছু অনলাইন বিজনেস পেজ এবং অফলাইন বিজনেস প্রতিষ্ঠান স্পন্সরশীপ হিসেবে জইন করেন “লিজান গ্রুপ প্রেজেন্ট প্রিন্সেস গার্লস ১ম গেট টুগেদার ২১” এর অনুষ্ঠানে । জনপ্রিয় এই পেজ গুলো অনলাইনে খুবই সুনামের সাথে বিজনেস করে যাচ্ছে ।

এই পার্টিতে যারা স্পন্সর ছিলেন এবার চলুন তাদের নাম গুলা দেখে নেয়া যাক-
লিজান গ্রুপ
ইউনিক ট্রেন্ড বায় আখি সাখি
নাতাসা মেকভার আটিস্টি
গোল্ডেন স্পারকেল বায় সালমা
এম এন ফ্যাশান হাউস
চেঞ্জ ইয়উর লাইফ স্টাইল
ইতি এঞ্জেল মেকভার
কালার’স
রেডস
ফুড জোন
বি প্লাস বিউটি পার্লার
অপর্ণা বিউটি পার্লার
গ্লোল গার্লস
সুমাইয়া ডট কম
জেনিফার’স ডিমস ওয়ার্ল্ড
ফাহিম হসেন মীম
এ এ জুতন
নিসাত ডিমস ওয়ার্ল্ড
টপ সিলি
দিজে কাজি রাইহান
অনিয়া’স কালেকশন

এই ব্যাপারে আখি সাখি বলেন- গেট টুগেদার পার্টি টি এপ্রিলে করার কথা থাকলেও বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে সেটি আর তখন করা হয়ে ওঠেনি যেটা এখন করলাম । মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা রেস্টুরেন্টে সীমিত পরিসরে অনুষ্ঠান করার অনুমতি দিয়েছেন। তাই সীমিত পরিসরে স্পন্সর এবং পেজ ও গ্রুপ মেম্বারদের মতামতের ভিত্তিতে ধানমন্ডির অভিজাত বাফেট রেস্টুরেন্ট রায়া বাফেটে এই গেট টুগেদার পার্টির আয়োজন করেছিলাম । এবং এখানে নিজেদের পরিচিতি সাথে বিজনেস ডেভলপ নিয়ে অনেক কথা হয়েছে যেটা একজন উদ্যোগতার জন্য অনেক দরকারি ছিল।

লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শার্মি বলেন একসময় নারীদের অনেক অবহেলা করা হত এখন কিন্তু সেই নারী নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারেছে। সব সময় পজেটিভ থাকার পরামর্শ দেন তিনি । সাথে যে কোন পরিস্থিতি কিভাবে মোকাবেলা করতে হবে তার পরামর্শ দেন।

পার্টিতে আরো ছিলেন – লাইভ মিউজিক, সেলফি বুথ, সবার জন্য গিফট আরো অনেক কিছু।

আরো খবর »