কুমারখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইন্টারনেট মিস্ত্রির মৃত্যু

Feature Image

এনামুল হক ইমন কুমারখালী(কুষ্টিয়া)ঃ কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইন্টারনেট মিস্ত্রির মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে চড়াইকোল আলাউদ্দিন নগর মোড়ে বৈদ্যুতিক পোলে ইন্টারনেটের তার টানার সময় এই ঘটনা ঘটে।

নিহত ইন্টারনেট মিস্ত্রি কুমারখালী উপজেলার চাপরা ইউনিয়নের পশ্চিম লাহিনী পাড়া গ্রামের জালাল উদ্দীন মোল্লার ছেলে সবুজ (৩০)।

কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মুক্তার উদ্দিন জানান, কুষ্টিয়ার পিন্টু, বিশ্ব ও ইয়াজ নামের ব্যক্তিদের ইন্টারনেটের ক্যাবল পল্লী বিদ্যুৎতের পোলের সাথে বাঁধার সময় অসাবধানতা বশতঃ কারেন্টের তারের সাথে হাত লেগে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সে মৃত্যুবরন করে পোলের সাথেই ঝুলতে থাকে। প্রায় ১ ঘন্টার চেষ্টায় তাকে পোল থেকে নিচে নামানো হয়। পরবর্তীতে কুমারখালী থানা পুলিশের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে নিহত সবুজের সাথে কর্মরত একজন মিস্ত্রি জানান, প্রায় দুই মাস পূর্বে একই মালিকের ইন্টারনেটের তার টানার সময় কুষ্টিয়া শহরের মধ্যে একই গ্রামের ওহাবের ছেলে রাহুল পোল থেকে পড়ে গিয়ে মেরুদন্ডের হাড় ভেঙে এখনো চিকিৎসাধীন রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ইন্টারনেটের তার টানার সময় বৈদ্যুতিক পোলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজন মিস্ত্রি মারা গেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো খবর »