জনপ্রিয় সাবেক চেয়ারম্যান খোকনের নির্বাচনী বিশাল শোভাযাত্রা অনুষ্ঠিত

Feature Image

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুমারখালী উপজেলার ৫ নম্বর নন্দলালপুর ইউনিয়নের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান জিয়াউর রহমান খোকনের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) সকালে প্রায় ১ হাজার ৫ শতাধিক মোটরসাইকেল নিয়ে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর থেকে জিয়াউর রহমান খোকনের নেতৃত্বে বিশাল শোভাযাত্রা শুরু করে একই ইউনিয়নের কাশিমপুর, হাবাসপুর, বাঁশআড়া, সোন্দাহ, বড়ুরিয়া, দূর্গাপুর, বাঁখই, পুরাতন চড়াইকোল, ভবানীপুর, দড়িকোমলপুর, সদরপুর, মনোহরপু হয়ে চকরঘুয়ার মধ্য দিয়ে আলাউদ্দিন নগরে এসে শেষ হয়।

সে সময় ইউনিয়নের হাজার জনগণকে সামনে রেখে সংক্ষিপ্ত বক্তব্য দেন জিয়াউর রহমান খোকন।

এসময় তিনি জানান, নন্দলালপুর ইউনিয়ন কুষ্টিয়ার মধ্যে একটি অন্যতম ইউনিয়ন পরিষদ, সারাদেশে তথ্য প্রযুক্তিসহ নানাদিকে উন্নয়ন হলেও গত ৫ বছরে তেমন কোনো উন্নয় হয়নি এই ইউনিয়নে। তবে তরুন প্রজন্মকে সাথে নিয়ে আমি এই ইউনিয়নে এইটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে চাই। নানাবিধ প্রশিক্ষণ দিয়ে যুবসমাজকে কাজে লাগাতে চাই। ইউনিয়নের সকল কৃষকদের উন্নত প্রশিক্ষন দিয়ে কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করতে চাই।
সেসময় নন্দলালপুর ইউনিয়নের প্রতিটি গ্রামের বিশিষ্টব্যক্তিবর্গসহ সাধারণ ভোটাররা যোগদেন।

প্রসঙ্গত, জিয়াউর রহমান খোকন দেশের বিশিষ্ঠ শিল্পপতি ও দানবীর আলহাজ্ব আলাউদ্দিন আহম্মেদের ভাতিজা। এর আগেও তিনি নন্দলালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করে ব্যাপক ভোটে বিজয় লাভ করেন। সেসময় তিনি নন্দলালপুর ইউনিয়ন এলাকায় ব্যাপক উন্নয়ন করেন।

আরো খবর »