চেয়ারম্যান পদে ৫৩ সংরক্ষিত আসনে ১১৮ ও সাধারণ সদস্য পদে ৩৯৪ জন প্রার্থী ভোটের মাঠে লড়বে

Feature Image

কুমারখালী উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ২৬ ডিসেম্বর
শরীফুল ইসলাম কুমারখালী (কুষ্টিয়া) ঃ আগামী ২৬ ডিসেম্বর-২০২১ রবিবার কুমারখালী উপজেলায় ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৫৩ জন চেয়ারম্যান, সংরক্ষিত আসনে ১১৮ ও সাধারণ সদস্য (মেম্বর) পদে ৩৯৪ জন প্রার্থী ভোটের মাঠে লড়বে। গতকাল ছিল প্রতীক বরাদ্দের দিন।

প্রার্থীর সমর্থকে উপজেলা চত্বরে জন সমাগমে ছিল উপচে পড়া ভীড়। অপ্রীতিকর ঘটনা এড়াতে কুমারখালী থানা পুলিশসহ অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনী ছিল সতর্ক অবস্থানে। ইউনিয়ন ভিত্তিক চেয়ারম্যান দলীয় ও স্বতন্ত্র প্রার্থী বিশ্লেষণে কয়া ইউনিয়নে মোঃ আলী হোসেন আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ ইসমাইল হোসেন মশাল প্রতীকে জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ, মোঃ মাহফুজুর রহমান মিঠুন গোলাপ ফুল জাকের পার্টি, মোঃ হাফিজুর রহমান হাত পাখা ইসলামী আন্দোলন বাংলাদেশ ও নৌকা প্রতীক নিয়ে লড়বে সাদিয়া জামিল। নন্দলালপুর ইউনিয়নে জিয়াউর রহমান খোকন প্রতীকে স্বতন্ত্র প্রাথী ও নৌকা প্রতীকে মোঃ নওশের আলী বিশ্বাস।

শিলাইদহ ইউনিয়নে মোঃ ইলিয়াস হোসেন অটো রিক্সা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, খোন্দকার আতিকুজ্জামান আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ শফিউল ইসলাম চাদু ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, নৌকা প্রতীকে মোঃ সালাউদ্দিন খান তারেক, মোঃ আব্দুল ওহাব ঢোল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী গাজী হাসান তারেক বিপ্লব।

চরসাদিপুর ইউনিয়নে মোঃ আব্দুল মালেক ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ গোলাম আজম চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ জাহাঙ্গীর আলম ওরফে বয়েন উদ্দিন অটো রিক্সা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ ইকবাল হোসেন মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ মেছের আলী খাঁ আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও নৌকা প্রতীকে মোঃ তোফাজ্জেল হোসেন। জগন্নাথপুর ইউনিয়নে মোঃ আকমল হোসেন মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ ওবাইদুল ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, শেখ ফারুক আজম নৌকা প্রতীকে ও আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শেখ মোঃ আব্দুল্লাহ আল বাকী।

সদকী ইউনিয়নে মিনহাজুল আবেদীন দ্বীপ নৌকা প্রতীক, মোঃ আব্দুল মজিদ আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ বাবুল হোসেন ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ মাজেদ আলী চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোঃ লুৎফর রহমান। বাগুলাট ইউনিয়নে মোঃ আজিজুল হক নবা নৌকা প্রতীক, মোঃ আনছার আলী বিশ্বাস মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ আলী হোসেন আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ মিলন আলী গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টি, মোঃ সামছুজ্জামান চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহিন উদ্দিন।

চাপড়া ইউনিয়নে আব্দুর রাজ্জাক গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টি, মোঃ এনামুল হক মঞ্জু অটো রিক্সা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ রফিকুল ইসলাম ডাব প্রতীকে বাংলাদেশ কংগ্রেস, মোঃ শাহিনুর রহমান মিন্টু আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও নৌকা প্রতীকে মনির হাসান রিন্টু। যদুবয়রা ইউনিয়নে মোঃ আব্দুল মোমিন অটোরিক্সা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ কামরুজ্জামান সাবু আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ মিজানুর রহমান নৌকা প্রতীক ও মোঃ রাজাই শেখ মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী। পান্টি ইউনিয়নে মোঃ আবু হুরাইরা হাত পাখা ইসলামী আন্দোলন বাংলাদেশ, মোঃ কামরুজ্জামান (মান্নান মোল্লা) নৌকা প্রতীকে, মোঃ মামুন হোসেন মঞ্জু আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও মোঃ হাফিজুর রহমান মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও চাঁদপুর ইউনিয়নে কাজী মোমিনুল হক মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী, মোঃ আকরাম হোসেন গোলাপ ফুল প্রতীকে জাকের পার্টি, মোঃ গোলাম মোস্তফা হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশ, মোঃ রাশিদুজ্জামান (তুষার) আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ও নৌকা প্রতীকে মোঃ সোহরাব উদ্দিন মিয়া প্রতিদ্ব›দ্বীতা করবেন।

ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে কয়া ও চাপড়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, নন্দলালপুর, জগন্নাথপুর ও সদকী ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসার, শিলাইদহ ও চরসাদিপুর দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা সমবায় অফিসার, বাগুলাট ও চাঁদপুর ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার, পান্টি ও যদুবয়রা দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা উপজেলা বিআরডিবি কর্মকর্তার কার্যালয় হতে প্রার্থীগণ প্রতীক গ্রহণ করেন।

আরো খবর »