কুমারখালীতে বেগম রোকেয়া দিবস উদযাপন

Feature Image

শরীফুল ইসলাম কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি ঃ কুষ্টিয়ার কুমারখালীতে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২১ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে কুমারখালী উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ সংবর্ধনা ও আলোচনা সভায় স্থানীয় সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ প্রধান অতিথির বক্তব্য দেন।

উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল’র সভাপতিত্বে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস নাজনীন সুমনা স্বাগত বক্তব্য দেন। পবিত্র কোরআন তেলোয়াত ও গীতা পাঠ দিয়ে শুরু অনুষ্ঠানে মহিলা পরিষদ সভাপতি মমতাজ বেগম, কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ফারহান লাবিব, থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, জয়িতা সম্মামনায় ভূষিত নড়াইল জেলার নরাগাতি থানা অফিসার ইনচার্জ কয়া ইউনিয়নের উত্তর কয়া গ্রামের মোছাঃ রোকসানা খাতুন প্রমূখ বিশেষ অতিথির বক্তব্য দেন।

উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ আলীর সঞ্চালনায় পাঁচ ক্যাটাগরীতে বিভক্ত অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ খুশি খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মোছাঃ রোকসানা খাতুন, সফল জননী নারী মোছাম্মদ নাজমা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করেছেন যে নারী মোছাঃ জমেলা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোছাঃ মুক্তা খাতুনকে ফুলেল শুভেচ্ছা, উত্তোরীয় পরিধান এবং প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ নির্বাচিত জয়িতাদের হাতে সম্মামনা ক্রেস্ট ও সনদ তুলে দেন।

আরো খবর »