ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

Feature Image

ফরিদপুর প্রতিনিধি:
শ্বশুরবাড়ি বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় মাজেদুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় হাবিবুল্লাহ নামে অপর একজন আহত হয়েছেন।
আজ রবিবার (১২ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুরের সালথা উপজেলার বাগবাড়ি মোড় এলাকায় একটি ব্যাটারিচালিত অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত মাজেদুল ইসলাম কুষ্টিয়ার দৌলতপুর গ্রামের ফজলুল হকের ছেলে, আহত হাবিবুল্লাহ সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামের ফরিদ মীরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাজেদুল তার শ্বশুরবাড়ি বেড়াতে এসে গতকাল বিকেলে মোটরসাইকেল নিয়ে শ্যালক হাবিবুল্লাহকে নিয়ে বেড়াতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মারা যান।
সালথা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজ্জাক হোসেন বলেন, সালথা সদর বাজার থেকে একটি ব্যাটারিচালিত আটোভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মাজেদুলের মৃত্যু হয়। অপরজন হাবিবুল্লাহ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সালথা থানার ওসি মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

আরো খবর »